হিয়া আমায় বলে গেলো
- ভোরের রবি ০৫-০৫-২০২৪

হিয়া আমায় বলে গেলো __
খুব অল্প কিছুর জন্যই নাকি আমার বেঁচে থাকা।
তোমাকে ভালোবাসার জন্যই নাকি
পৃথীবিতে আমায় রাখা।
জন্ম থেকেই নাকি হৃদয়ে আমার,
তোমার ছবি আঁকা!!
আমার মনেই নাকি তোমার মন রাখা,
তোমার চোখেই হবে আমার পৃথীবি হবে দেখা।
হিয়া আমায় আরো বলে,
না পাওয়ার বেদনাই নাকি আমার জন্য রাখা!!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।